kalerkantho

বৃহস্পতিবার । ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৪ জুন ২০২০। ১১ শাওয়াল ১৪৪১

রাণীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



রাণীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নওগাঁর রাণীনগরে দুই সন্তানের জননী শেফালি আক্তার (৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রাতে রাগ করে বাড়ি থেকে বের হলে সকালে বাড়ির পার্শ্বে তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে।

গৃহবধূর স্বামী হাইজদি হোসেন (৩৮) বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর সাংসারিক কাজ কর্ম নিয়ে তার সাথে কথাকাটাকাটি হয়। এর পর কাপড়-চোপড় নিয়ে ওই সময়ই রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। কিছু পরে তাকে খোঁজাখুঁজি করে আর পাওয়া যায়নি। সকালে বাড়ির পার্শ্বে গাছের সঙ্গে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পাওয়া যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শেফালির ভগ্নিপতি আব্দুস সামাদ (৫২) জানান, বিয়ের পর থেকে কারণে-অকারণে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকত। এ নিয়ে বেশ কয়েকবার বৈঠক করে আপস-মীমাংসাও করা হয়েছে। এ ছাড়া বেশ কিছু দিন আগে শেফালির স্বামী, দেবর মিলে মারপিট করে এবং যৌনাঙ্গ থেঁতলে দেয়। তার পরেও সেটা সমাধান করা হয়েছে। হঠাৎ করেই আজ সকালে (বুধবার) লোক মারফত জানতে পারি শেফালি মারা গেছে। আমাদের ধারণা তাকে হত্যা করে হয়তো গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। শেফালি রাণীনগর উপজেলার পারইল বিশা গ্রামের আকবর হোসেনের মেয়ে।

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক জানান, শেফালি মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা