kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

কর্মহীন মানুষদের পাশে দাঁড়ালেন কলাতিয়া ইউপি চেয়ারম্যান

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ০৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



কর্মহীন মানুষদের পাশে দাঁড়ালেন কলাতিয়া ইউপি চেয়ারম্যান

গোটা বিশ্ব যখন মহামারি করোনা ভাইরাস আতঙ্কে স্তব্ধ। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। সারা দেশের মানুষ যখন লকডাউন আছে বাড়ি থেকে বের হতে পারছে না। এতে করে বন্ধ হয়ে গেছে খেটে খাওয়া মানুষদের জীবন সংগ্রাম। সেই মুহূর্তে করোনার কারণে খেটে খাওয়া কর্মহীন অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন কেরানীগঞ্জের কলাতিয়া ইউপি চেয়ারম্যান হাজি মো. তাহের আলী।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় কলাতিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও সাবান প্রদান করেন। প্রায় ২ হাজার ২০০ পরিবারের মাঝে ও বাসায় বাসায় এ খাদ্য সামগ্রী প্রদান করেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন, কলাতিয়া আওয়ামী লীগ সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক সেলিম দুরানী, যুবলীগ নেতা আব্দুল বারেক, মো. মামুন, ছাত্রলীগ নেতা আবিদ আলী, শাহজালাল অপু ও ইউপি সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকারের আহবানে সাড়া দিয়ে খেটে খাওয়া কর্মহীন মানুষ লকডাউন আছেন। সেই মুহূর্তে কলাতিয়া ইউপি চেয়ারম্যান নিজ উদ্যোগে  এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ মহৎ কাজকে আমি স্বাগত জানাই।

তিনি সাধারণ  জনগণের উদ্দেশে বলেন, আপনারা করোনা সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, নিজেদের দূরত্ব বঝায় রাখুন। আপনাদের সচেতনতাই আপনারা সুস্থ্ থাকবেন।

কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী বলেন, করোনাভাইরাসের এই মহামারিতে সাধারণ খেটে খাওয়া কর্মহীন মানুষের করুণ অবস্থা চলছে। আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষ আর না খেয়ে থাকবে না। নিজে সুস্থ থাকুন পরিবারকে সুস্থ রাখুন।

মন্তব্য



সাতদিনের সেরা