kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

জ্বর-সর্দি কাশি শ্বাসকষ্ট নিয়ে রামেক হাসপাতালে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৩১ মার্চ, ২০২০ ২২:২২ | পড়া যাবে ২ মিনিটে



জ্বর-সর্দি কাশি শ্বাসকষ্ট নিয়ে রামেক হাসপাতালে যুবকের মৃত্যু

জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে মঙ্গলবার (৩১ মার্চ) বিকেলে ভর্তির পর সন্ধ্যায় এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম বুলবুল হোসেন (২২)।

তিনি নাটোর জেলার লালপুর উপজেলার নবীনগর গ্রামের আসলাম হোসেনের ছেলে। বর্তমানে তার মরদেহ রামেক হাসপাতালেই রাখা হয়েছে। মৃতের পরিবারের সদস্যরাও মরদেহ নেওয়ার জন্য সেখানে অবস্থান করছেন।

তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কি না সে ব্যাপারে এখনো কেউ নিশ্চিত করতে পারেনি। তবে ভর্তির সময় পরিবারের সদস্যরা হাসপাতালকে জানিয়েছিলেন- বুলবুল বিদেশ ফেরত কারো সংস্পর্শে ছিলেন না এবং সম্প্রতি তিনি বিদেশ ভ্রমণ করেননি।

এই বিষয়টি জানতে মঙ্গলবার রাত ৯টার দিকে রামেক হাসপাতালের মুখপাত্র হাসপাতাল উপ-পরিচালক ডা. সাইফুল ইসলাম ফেরদৌসের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু কোনোভাবেই তিনি ফোন ধরেননি।

পরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্যের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন- এই ঘটনাটি তার জানা নেই।

এদিকে, রামক হাসপাতালের খাতায় মৃত্যুর কারণ লেখা আছে- 'Severe Bronchial Asthma' (মারাত্মক শ্বাসনালীর হাঁপানি)।

আজ মঙ্গলবার বিকেল ৫টার দিকে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জ্বর সর্দি-কাশি ও শ্বাসকষ্ট থাকায় তাকে হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে (করোনা ওয়ার্ড) ভর্তি করা হয়। রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা