kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

চট্টগ্রামে ইয়াবাসহ বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩১ মার্চ, ২০২০ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে ইয়াবাসহ বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীতে ইয়াবাসহ এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর দক্ষিণ খুলশীর বাসা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

ওই যুবক বেসরকারি ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। সাদ বর্তমানে কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অনার্স শেষ সেমিস্টারের শিক্ষার্থী।

সাদ এফ এস কবির শাকিব (২৪) ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠাননগর গ্রামের একেএম কবির উদ্দিন আহমেদের ছেলে। তাদের বাসা চট্টগ্রাম নগরীর দক্ষিণ খুলশীর এক নম্বর সড়কে। তারা সাদ এফ ভবনের চতুর্থ তলায় থাকেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা সাদকে গ্রেপ্তার করি। জিজ্ঞাসাবাদে সাদ জানিয়েছেন, নর্থ সাউথে পড়ার সময়ই তিনি ইয়াবার জগতে প্রবেশ করেন। সেজন্যই তাকে চট্টগ্রামে নিয়ে আসা হয়। কিন্তু এরপরও সাদ ইয়াবা ছাড়তে পারেনি। এখন তিনি পুরোপুরি ইয়াবা আসক্ত। ইস্ট ডেল্টা বিশ্ববিদ্যালয়ে তার সহপাঠী ও বন্ধুদের মধ্যে কারা কারা ইয়াবায় জড়িত, সেটা আমরা খতিয়ে দেখছি।

ওসি জানান, সাদের বাবা ৮০ বছর বয়সী কবির উদ্দিন সাবেক জেলা সমবায় কর্মকর্তা। তার তিন মেয়ে ও এক ছেলে। সাদ সবার ছোট। পরিবারের সবাই উচ্চপদস্থ সরকারি-বেসরকারি কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা