kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

মধ্যরাতে ওসির গাড়িতে প্রসূতি গেলেন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩০ মার্চ, ২০২০ ০৩:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মধ্যরাতে ওসির গাড়িতে প্রসূতি গেলেন হাসপাতালে

করণাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী বন্ধ কর্মসূচির মধ্যে অচল রয়েছে চট্টগ্রাম মহানগরী। এরই মধ্যে চট্টগ্রাম নগর পুলিশের হটলাইন নম্বরে মধ্যরাতে একটি ফোন আসে, ফোনের মাধ্যমে এক মা আকুতি জানান, তাঁর সন্তান সম্ভবা মেয়েকে যেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। 

মায়ের এমন ফোন কল পেয়ে থানার অফিসার ইনচার্জ নিজের গাড়ি পাঠিয়ে ওই প্রসূতিকে মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। মধ্যরাতে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা এলাকায় এই ঘটনা ঘটে। 

ঘটনার বিষয়ে বাকলিয়া থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন কালের কণ্ঠকে বলেন, 'রাত সাড়ে ১১টায় সিএমপির হক নম্বরে একটি ফোন আসে। কল করেন বাকলিয়া থানার রসুলবাগ আবাসিক এলাকার বাসিন্দা একজন মা।

তিনি বলেন, পুরো নগরী অন্ধকার, কোথাও কোনো গাড়ি নেই। তার কন্যা বেবী আক্তার সন্তানসম্ভবা। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া প্রয়োজন। এই লক্ষ্যে একটি গাড়ি জোগাড় করে দেওয়ার জন্য ওই মা পুলিশকে অনুরোধ জানান। 

হটলাইন নম্বর থেকে এমন তথ্য পেয়ে থানার অফিসার ইনচার্জের গাড়িটি তাৎক্ষণিক রসুলবাগ এলাকায় পাঠিয়ে দেওয়া হয়। সঙ্গে একদল পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে। পরক্ষণে প্রসূতি নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।' 

মন্তব্য



সাতদিনের সেরা