kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

রায়পুরায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২৯ মার্চ, ২০২০ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় ফাঁস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলের বাঁশগাড়িতে ফাতেমা আক্তার (২০) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার (২৯ মার্চ) রাত সাড়ে ১০টায় উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের বটতলীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। ফাতেমা একই ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের মৃত আবুল ফায়েজের মেয়ে ও বাঁশগাড়ি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিল।

পরিবার সূত্রে জানা যায়, একই ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের গাজি মিয়ার ছেলে কাইছার হোসেনের সঙ্গে ফাতেমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে দুই পরিবারে সম্মতিতে দুই বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের এক বছরের মাথাই সৌদি আরব পাড়ি জমায় কাউছার। তারপর থেকেই দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। এদিকে শ্বশুরবাড়ির লোকজনও ফাতেমার ওপর মানসিক নির্যাতন চালাত। এই নিয়ে স্বামী সঙ্গে প্রায়ই ফাতেমার ঝগড়া হতো। কয়েক মাস ধরে ফাতেমার সঙ্গে ফোনালাপ বন্ধ করে দেয় কাউছার। এরই জের ধরে স্বামীর সঙ্গে অভিমান করে নিজ বাড়িতে চাচা আবু সিদ্দিকের ঘরে গতরাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ফাতেমা।

ফাতেমার মামী নূরজাহান আক্তার কল্পনা জানান, স্বামীর সঙ্গে সম্পের্কের দূরত্ব সৃষ্টি ও পারিবারিক কলহের জেরেই ফাতেমা আত্মহত্যা করে থাকতে পারে।

এ ব্যাপারে বাঁশগাড়ি তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, লাশ সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা