kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

ঝুলন্ত লাশে হত্যা মামলা, গ্রেপ্তার ৩

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২৮ মার্চ, ২০২০ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ঝুলন্ত লাশে হত্যা মামলা, গ্রেপ্তার ৩

নীলফামারীর সৈয়দপুরে পল্লীতে বিধান চন্দ্র রায়ের (২৬) লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধারেরর ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। গত শুক্রবার রাতে নিহত বিধানের বাবা প্রফুল্ল্য চন্দ্র রায় বাদি হয়ে সৈয়দপুর থানায় ওই মামলাটি দায়ের করেন। মামলার এজাহারভূক্ত তিনজন আসামিকে গত শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হুগলীপাড়া মৃত বিনোদ চন্দ্র সরকারের ছেলে উত্তম কুমার সরকার (৪০), একই গ্রামের নরেন চন্দ্র সরকারের ছেলে নগেন চন্দ্র সরকার (৪৫) এবং একই ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মৃত সুনীল চন্দ্র মোহন্তের ছেলে কাজল চন্দ্র মোহন্ত (৪৮)।
 
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া এলাকার শ্রী প্রফুল্ল্য চন্দ্র রায়ের ছেলে বিধান চন্দ্র রায়। শুক্রবার সকালে তাদের বাড়ি থেকে কয়েক শত গজ দূরে একটি গাছ থেকে বিধান চন্দ্র রায়ের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানা পুলিশ। পরবর্তীতে এ ঘটনায় নিহত বিধানের বাবা প্রফুল্ল্য চন্দ্র রায় গতকাল শুক্রবার রাতেই সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি মামলার আসামিদের বিরুদ্ধে তাঁর ছেলেকে (বিধান চন্দ্র রায়) প্রেমঘটিত কারণে পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ আনেন। ওই মামলায় পাঁচজনের নাম উল্লেখপূর্বক আরো ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। 

এ বিষয়ে সৈয়দপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, মামলার এজাহারভূক্ত তিন আসামিকে গত শুক্রবার রাতেই গ্রেপ্তার করা হয়। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা