kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

করোনা প্রতিরোধে শেরপুর পেল ১০০ টন চাল, ৭ লাখ টাকা

শেরপুর প্রতিনিধি   

২৮ মার্চ, ২০২০ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা প্রতিরোধে শেরপুর পেল ১০০ টন চাল, ৭ লাখ টাকা

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শেরপুর জেলায় ১০০ মেট্রিকটন চাল ও নগদ সাত লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর হতে তাৎক্ষণিকভাবে মানবিক সহায়তা হিসাবে বিতরণের জন্য জেলা প্রশাসক বরাবরে ২৭ মার্চ শুক্রবার এসব চাল ও অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে।

জেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত ফেসবুক মেসেঞ্জার গ্রুপ ‘প্রেস শেরপুর’-এ এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক এবিএম এহছানুল মামুন। 

তিনি আরো লিখেছেন, এ বরাদ্দ থেকে উপজেলা নির্বাহী অফিসারদের উপ-বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে শেরপুর সদরে ১৫ মে.টন চাল ও নগদ এক লাখ টাকা, নকলায় ১১ মে.টন চাল ও নগদ ৭৫ হাজার টাকা, নালিতাবাড়ীতে ১৩ মে.টন চাল ও নগদ ৯০ হাজার টাকা, শ্রীবরদীতে ১২ মে.টন চাল ও নগদ ৮০ হাজার টাকা, ঝিনাইগাতী উপজেলায় ১০ মে. টন চাল ও নগদ ৭০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। 
এছাড়া বলা হয়েছে, সামাজিক দূরত্ব বজায় রাখা ও গৃহে অবস্থান নিশ্চিত করতে বৃহস্পতিবার থেকে সেনাবাহিনী টহল শুরু করেছে। জনস্বার্থে সেনাবাহিনীর এ টহল অব্যাহত থাকবে। বাড়িতে অবস্থান করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, সচেতন থাকুন, অপরকে সচেতন করুন, সুস্থ থাকুন।

শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন মানবিক সহায়তা হিসাবে জেলা প্রশাসন থেকে ১৫ মে.টন চাল ও নগদ এক লাখ টাকা বরাদ্দ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দ্রুত তালিকা তৈরি করে এসব মানবিক সহায়তা বিতরণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা