kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

ভাণ্ডারিয়ায় বসতঘরে অগ্নিদগ্ধ হয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২৮ মার্চ, ২০২০ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



ভাণ্ডারিয়ায় বসতঘরে অগ্নিদগ্ধ হয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মাহফুজা পারভীন (৩৮) নামে এক স্কুলশিক্ষিকা বসতঘরে অগ্নিদগ্ধ হয়ে নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাতে উপজেলার দক্ষিণ পূর্ব ভাণ্ডারিয়া গ্রামে বসতঘরে অগ্নিকাণ্ড ঘটলে বসতঘরসহ তিনি পুড়ে ছাই হন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে ধারণা।

নিহত মাহফুজা পারভীন দক্ষিণ ভাণ্ডারিয়া গ্রামের মাওলানা ওহাব হাওলাদার এর মেয়ে। সে ভাণ্ডারিয়া শহরের খান সাহেব আব্দুল মজিদ জোমাদ্দার কিন্ডারগার্টেন এ শিক্ষকতা করছিলেন। 

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন বসতঘরে ছড়িয়ে পড়ে। এ সময় বসতঘরে ঘুমন্ত পরিবারের সবাই অগ্নিকাণ্ড টের পেয়ে বাইরে বেরিয়ে আসে। তবে দুর্ভাগ্যবশত ওই বসতঘরের দ্বিতীয় তলায় ঘুমন্ত মাহফুজা আটকা পড়েন। তার ঘরের বাইরে বের হওয়ার কোনো উপায় না থাকায় বসতঘরসহ অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে পুড়ে মারা যান। 

প্রতিবেশীরা অগ্নিদগ্ধ মাহফুজাকে উদ্ধারের কোনো পথ না পেয়ে ভাণ্ডারিয়া ফায়ার সার্ভিস খবর দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই স্কুলশিক্ষিকাসহ বসতঘরটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ভাণ্ডারিয়া ফায়ার স্টেশন কর্মকর্তা মো. ফারুক হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে দুটি বসতঘর পুড়ে গেছে। আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা