kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৭ মার্চ, ২০২০ ০৪:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মানুষের ঘরে থাকা নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

সরকারি নির্দেশ মতে জনসাধারণকে ঘরে থাকা নিশ্চিত করতে সারা দেশের মতো কেরানীগঞ্জেও কাজ করছে সেনাবাহিনী। উপজেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতা দিতে পুলিশ, র‌্যাব ও আনসার বাহিনীর সঙ্গে মাঠে নেমেছে সেনাবাহিনী।

গতকাল বৃহস্পতিবার (২৬ মার্চ) কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসানের নেতৃত্বে যৌথ বাহিনীর দলটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে মালঞ্চ, খোলামোড়া বাজার, আঁটিবাজার, কলাতিয়া, রুহিতপুর, জিনজিরাসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে ঘরে থাকার নির্দেশ দেন। অযথা এদিক সেদিক ঘোরাফেরা ও আড্ডাবাজি থেকে বিরত থাকতেও অনুরোধ করেন। একাধিক লোক এক সঙ্গে দেখামাত্র তাদের ছত্রভঙ্গ করে দেয় যৌথবাহিনী। কেউ নির্দেশ অমান্য করলে দেশ ও দশের স্বার্থে যৌথবাহিনী আরো কঠোর হবে বলে হুঁশিয়ারিও দেন তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, ঔষধের দোকান, কাঁচাবাজার, মুদি দোকান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। দেশের স্বার্থে বিশ্ব মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা কঠোর হতে বাধ্য হয়েছি। আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের যাবতীয় প্রয়োজনে পাশে থাকবে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন।

মন্তব্য



সাতদিনের সেরা