kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

ছয় প্রবাসী তালাবদ্ধ

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি    

২৬ মার্চ, ২০২০ ১৭:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ছয় প্রবাসী তালাবদ্ধ

যশোরের বাঘারপাড়ায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সতর্ক রয়েছে উপজেলা প্রশাসন। ওষুধ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য দোকান-পাট বন্ধ রয়েছে। প্রবাসীদের বাড়িতে টানানো হয়েছে লাল পতাকা। নির্দেশ অমান্য করায় ছয় প্রবাসীকে ঘরে তালাবদ্ধ করে রাখা হয়েছে। এদিকে জনসমাগম এড়াতে উপজেলার সব সাপ্তাহিক হাট বন্ধের ঘোষণা দিয়েছে উপজেলা প্রশাসন। 

সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত বন্দবিলা, জহুরপুর ও রায়পুর ইউনিয়নের বিদেশ ফেরতদের বাড়ি বাড়ি গিয়ে তারা হোম কোয়ারেন্টিনে আছেন কিনা খোঁজখবর নেন। প্রবাসীদের বাড়িতে লাল পতাকা টানানো আছে কিনা তাও ঘুরে ঘুরে দেখেন তিনি। এরপর বেলা ১২ টার দিকে খাজুরা হাটে নিত্যপণ্যের মূল্য সহনীয় রাখতে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত।
 
বন্দবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবদুল হোসেন তার ইউনিয়নে ২৯ জন প্রবাসী হোম কোয়ারেন্টিনে আছে জানিয়ে বলেন, ইতিমধ্যে ছয়জন প্রবাসী নির্দেশ অমান্য করায় তাদেরকে ঘরে তালাবদ্ধ করে রাখা হয়েছে। জনসমাগত এড়াতে প্রশাসনের নির্দেশে আজ (বৃহস্পতিবার) থেকে ইউনিয়নের খাজুরা, ভাটার আমতলা, পুলেরহাট ও বন্দবিলাসহ সবকয়টি হাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে বলেও জানান তিনি।

বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ বলেন,আমাদের অভিযান অব্যাহত থাকবে। যারা আইন অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা