kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

চালকের আসনে বাবা, দুর্ঘটনায় মৃত্যু হলো ছেলের

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

২৬ মার্চ, ২০২০ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



চালকের আসনে বাবা, দুর্ঘটনায় মৃত্যু হলো ছেলের

কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় সিহাব আহমেদ (২২) নামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ আগস্ট) মধ্যরাতে মিরপুর উপজেলার পূর্ব টুনিয়াপাড়া গ্রামের চেয়ারম্যান মোড় নামক স্থানে শ্যালো ইঞ্জিনচালিত আলমসাধু গাড়ি উল্টে নিহত হন তিনি। নিহত সিহাব ইবির আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও টুনিয়াপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। 

জানা যায়, শিহাবের বাবা কাঠের গুড়ার ব্যবসা করেন। নিজেদের আলমসাধুতে করে কাঠের গুড়া নিয়ে  মধ্যরাতে বাবার সাথে বাড়ি ফিরছিলেন শিহাব, ছোট ভাই সজিব এবং আরেক চাচতো ভাই। গাড়ির চালকের আসনে ছিলেন সিহাবের বাবা। সিহাব ও তার ছোট ভাই বসেছিলেন সামনে। পথে নিজ গ্রাম পূর্ব টুনিয়াপাড়ার চেয়ারম্যান মোড়ে আসলে সামনে বিড়াল দেখে গাড়ি ব্রেক করে শিহাবের বাবা। তাৎক্ষণিক গাড়ি উল্টে গেলে ওরা দুই ভাই গাড়ির নিচে চাপা পড়েন। 

পারিবারিক সূত্রে জানা যায়, আজ বেলা ১১টায় নিজ গ্রাম পূর্ব টুনিয়াপাড়া জামে মসজিদে জানাজা শেষে তাকে পূর্বটুনিয়াপাড়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

শিহাবের মৃত্যুতে তার পরিবার, এলাকাবাসী এবং বিশ্ববিদ্যালয়ের বন্ধু ও শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। আইন বিভাগের শিক্ষক সহযোগী অধ্যাপক আনিচুর রহমান নিহত শিহাব সম্পর্কে বলেন, আমি ব্যক্তিগতভাবে সিহাবকে চিনতাম। ও খুব ভদ্র, বিনয়ী ও মেধাবী ছিল। তার এ মৃত্যু খুবই দুঃখজনক। আমরা অপার সম্ভাবনাময়ী এক মেধাবী শিক্ষার্থীকে হারালাম।

মন্তব্য



সাতদিনের সেরা