kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে স্বাধীনতা শুভেচ্ছা জানালেন মেয়র

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০২০ ১৫:২৯ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে স্বাধীনতা শুভেচ্ছা জানালেন মেয়র

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়া দেশের বীর সন্তানদের অবদান অতুলনীয়। তাঁদের অক্লান্ত পরিশ্রম ও আত্মত্যাগে বাংলাদেশ নামক স্বাধীন ভূখণ্ড পেয়েছে বাঙালি জাতি। তাই মহান স্বাধীনতা দিবসে বীরযোদ্ধাদের রক্তক্ষয়ী যুদ্ধে অসামান্য অবদানের কথা স্মরণ করে বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল্লাহ আল-মামুন। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের উদ্যেগে স্বাধীনতা দিবস উপলক্ষে প্রত্যেক মুক্তিযোদ্ধা ও তাঁর পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও আর্থিক অনুদান পৌঁছে দেন মেয়র। পৌরসভার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় বীর মুক্তিযোদ্ধা ও তাঁর পরিবারের সদস্যদের হাতে আর্থিক অনুদান তুলে দেন তিনি।

জানা গেছে, মহামারি নোভেল করোনাভাইরাসের জনসমাগম এড়িয়ে চলার নির্দেশ দেন সরকার। এমন পরিস্থিতিতে জনসমাগম এড়িয়ে চলতে ঘটা করে মুক্তিযোদ্ধাদের সম্মানা না করা সিদ্ধান্ত নেন। তাই বীরযোদ্ধাদের স্মরণ করতে তাদের বাড়ি বাড়ি গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান মেয়র। এসময় পৌর মেয়রের সাথে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি যান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ইমদাদুল হক বাবলু।

এ ব্যাপারে পৌর মেয়র আব্দুল্লাহ আল-মামুন বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রভাবে বিজয় দিবসের প্রোগ্রাম ছোট করা হয়েছে। অনুষ্ঠান করে বীর মুক্তিযুদ্ধের প্রতিবছর সম্মাননা দেয়া হতো। কিন্তু চলমান পরিস্থিতিতে জনসমাগম করে সম্মাননা দেয়ার সুযোগ নেই। তাই আমি ও মুক্তিযোদ্ধা কমান্ডার বাড়ি বাড়ি গিয়ে ফুলের শুভেচ্ছা ও অনুদানের টাকা পৌঁছে দিচ্ছি।

মন্তব্য



সাতদিনের সেরা