kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

সুন্দরগঞ্জে সাংবাদিকদের পিপিই দিলেন এমপি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২৬ মার্চ, ২০২০ ১২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দরগঞ্জে সাংবাদিকদের পিপিই দিলেন এমপি

মহামারি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে সারা বিশ্ব। বেগতিক পরিস্থিতি বিবেচনায় নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সকল পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে ঘরে বসে থাকবে না সাংবাদিকরা। তাই গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের জন্য পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) উপহার দিলেন স্থানীয় সংসদ সদস্য।

ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। তাঁর ব্যক্তিগত উদ্যোগে উপজেলায় কর্মরত ৫০ জন সাংবাদিকদের মাঝে এসব পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে সুন্দরগঞ্জ উপজেলা ডায়াবেটিস সমিতি প্রাঙ্গনে এসব উপকরণ বিতরণ করা হয়। এ সময় এমপির এমন উদ্যোগের প্রশংসা করে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান সাংবাদিকরা।

এ ব্যাপারে উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাশিদুল আলম চাঁদ বলেন, দেশে করোনাভাইরাসের থাবা পড়েছে। এ সময় গণমাধ্যমের দায়িত্ব বেড়ে গেছে। এমন পরিস্থিতিতে সংবাদ সংগ্রহের জন্য নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলাম। তিনি (এমপি) আমাদের পিপিই দিয়ে এক অনন্য দৃষ্টান্ত গড়েছেন। 

সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশাররফ হোসেন বুলু বলেন, সারাবিশ্বে এখন করোনা আতঙ্ক বিরাজ করছে। তবে আতঙ্ক যতই হোক গণমাধ্যমকর্মীদের বসে থাকার সুযোগ নেই। এমন পরিস্থিতিতে এমপি সাহেবের মফস্বল সাংবাদিকদের জন্য নিরাপত্তা সরঞ্জাম বিতরণর বিষয়টি সত্যি প্রশংসনীয়।

মন্তব্য



সাতদিনের সেরা