kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

করোনা সচেতনতায় জামালপুরে কলেজের উদ্যোগ

জামালপুর প্রতিনিধি   

১৮ মার্চ, ২০২০ ০৮:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনা সচেতনতায় জামালপুরে কলেজের উদ্যোগ

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে রক্ষা পেতে জনসচেতনতামূলক নানা কার্যক্রম উদযাপন করেছে জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে শহরের সাতটি এলাকায় তারা এ কর্মসূচি পালন করেন।

কলেজ সূত্র জানায়, প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সীমিত করে করোনাভাইরাস থেকে সুরক্ষার লক্ষ্যে জনগণের মাঝে প্রচারপত্র বিলি কর্মসূচি হাতে নেয়া হয়। কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকীর নেতৃত্বে ১৪টি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে শহরের বিভিন্ন এলাকায় করোনার সতর্কতামূলক প্রচারপত্র বিলি করা হয়। তারা শহরের ফৌজদারি, বকুলতলা, তমালতলা, দয়াময়ী, স্টেশনবাজার, পাঁচরাস্তা ও বজরাপুর মোড়ে দুই হাজার প্রচারপত্র বিলি করেন। প্রচারপত্র বিলি ছাড়াও করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে পথচারী ও যানবাহনের চালক ও যাত্রীদের বিভিন্ন পরামর্শ দেন।

অধ্যক্ষ অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী কালের কণ্ঠকে জানান, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি আশেক মাহমুদ কলেজ ক্যাম্পাস ও সকল বিভাগ পরিষ্কার পরিচ্ছন্ন রাখা এবং শিক্ষার্থীদের সচেতন করাসহ আজকে আমরা শহরের জনসাধারণের মাঝে প্রচারপত্র বিলি করেছি। কলেজে এবং কলেজের বাইরে আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা