kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল : তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর ) প্রতিনিধি   

২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০৩:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল : তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, শেখ হাসিনা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। জামাত-বিএনপি ষড়যন্ত্র করে শেখ হাসিনা সরকারের উন্নয়ন থামিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্ন ছিলো ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়া। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতার জীবনী নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। আগামী দিনে বাংলাদেশের নেতৃত্ব দিবে এই নতুন প্রজন্ম। বাংলাদেশের যতো সুনামের  ইতিহাস রয়েছে তা সবই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অর্জন।

আজ শুক্রবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডিক্রীরবন্দ দারুস সুন্নাহ আলিম মাদরাসায় ছাত্র-শিক্ষক-অভিভাবক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান আরো বলেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে আমাদের কোনো আপস নেই। বাংলাদেশের মাটিতে জামাত-বিএনপি কোনো ষড়যন্ত্র করতে চাইলে রাস্তায় দাঁড়াতে দেওয়া হবে না। তিনি দলীয় কর্মীদের বলেন, আমরা এতোটা সম্মানিত হতাম না যদি শেখ হাসিনা আমাদের দিকে সুনজর না দিতেন। তাই এমন কোনো কাজ করা যাবে না যাতে করে আওয়ামী লীগের ক্ষতি হয়।

ডিক্রীরবন্দ দারুস সুন্নাহ আলিম মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুর রাজ্জাক স্বপনের সভাপতিত্বে সুধি সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, দপ্তর সম্পাদক সাইফুর রহমান বাসেদ, শ্রমিক নেতা ছামিউল ইসলাম, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা