kalerkantho

মঙ্গলবার । ১৭ চৈত্র ১৪২৬। ৩১ মার্চ ২০২০। ৫ শাবান ১৪৪১

মাধবপুরে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

টেকসই উন্নয়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা অর্জন করতে হবে

হবিগঞ্জ প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



টেকসই উন্নয়নের লক্ষ্যে মানসম্মত শিক্ষা অর্জন করতে হবে

বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, জাতিসংঘের ঘোষণা অনুযায়ী টেকসই উন্নয়নের লক্ষ্যে মান সম্পন্ন শিক্ষা অর্জন করতে হবে। সেজন্য বর্তমান সরকার তথ্য প্রযুক্তি ও বিজ্ঞান মনস্ক শিক্ষার জন্য দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে আধুনিক শিক্ষার সুযোগ-সুবিধা নিশ্চিত করতে কাজ করছে। 

আজ শুক্রবার বিকেলে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বঙ্গবীর ওসমানী উচ্চ বিদ্যালয়ে চার তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ছাত্র-ছাত্রীদের জন্য কোটি কোটি বই বিনামূল্যে বিতরণ করে যাচ্ছে। সরকার চায় কারিগরি শিক্ষায় ছাত্র-ছাত্রীদের শিক্ষিত করে দক্ষ জনশক্তি গড়া। 

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোসাব্বির হোসেন বেলালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুবা নাশতারান, উপজেলা আওয়ামী লীগের 
সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুর নূর, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, ধর্মঘর ইউপি আওয়ামী লীগ সভাপতি পারুল আহমেদ, সেক্রেটারী মিজবাউল বর পলাশ, সাবেক সভাপতি আব্দুল হাই, চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, হরষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, প্রধান শিক্ষক ফারুক আহমেদ, প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, যুবলীগ নেতা আবু তাহের, মুক্তিযুদ্ধা সেলিম চৌধুরী, ইউপি সদস্য আব্দুল আওয়াল, ছাত্রলীগ নেতা সোহেল মিয়া প্রমূখ।

জানা গেছে, ৮০ লাখ ৭৫ হাজার টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

মন্তব্য



সাতদিনের সেরা