kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন

কিশোরগঞ্জের ভৈরবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ যুব ক্রিকেট দলের অংশগ্রহণে অনুষ্ঠিত এক প্রীতি ম্যাচের মধ্য দিয়ে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১টায় বাংলাদেশ যুব ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলীসহ দলের অন্যান্য খেলোয়াড় ও স্থানীয় ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি লুবনা ফারজানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি ও এসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি। নামফলক উম্মোচন ও শান্তির পায়রা অবমুক্তির মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা করেন পাপন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক আশরাফুল ইসলাম টিটু, ভৈরব উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র ফখরুল আলম আক্কাস প্রমূখ।

এ ছাড়াও ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের উপস্থাপনায় অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন উপস্থিত ছিলেন। 

জানা গেছে, ৮ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে এ স্টেডিয়ামটি।

মন্তব্য



সাতদিনের সেরা