kalerkantho

রবিবার । ১০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৪  মে ২০২০। ৩০ রমজান ১৪৪১

মুজিববর্ষে নরেন্দ্র মোদিকে বয়কটের ডাক বাকৃবি ছাত্র ইউনিয়নের

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



মুজিববর্ষে নরেন্দ্র মোদিকে বয়কটের ডাক বাকৃবি ছাত্র ইউনিয়নের

ভারতের রাজধানী দিল্লিতে মসজিদে সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সংসদ বিক্ষোভ মিছিল ও মিছিলোত্তর সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিলটি দুপুর ১.০০ টায় বিশ্ববিদ্যালয় চত্বরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহিদ মতিউল-কাদের চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সাংগঠনিক সম্পাদক মোঃ রকিবুল হাসান রবিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোসাদ্দেক হোসেন শাওন এবং সভাপতিত্ব করেন অনন্য ঈদ-ই-আমিন। এসময় বক্তারা বলেন ভারতে এনআরসি, সিএএ, এনপিআরকে কেন্দ্র করে বিভিন্ন রাজ্যে যে প্রতিবাদ কর্মসূচি পালন হচ্ছে, তারই প্রেক্ষিতে দিল্লিতে শান্তিপূর্ণ আন্দলনকারীদের উপর হামলা ও হত্যার পেছনে প্রত্যক্ষ ও পরোক্ষ মদদ আছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর।

বক্তারা আরও বলেন,  ভারত-যুক্তরাষ্ট্র সামরিক চুক্তিকে আড়াল করতে ও ভোটের রাজনীতিতে টিকে থাকতে এই হামলা চালানো হচ্ছে। সমাবেশে বক্তারা ভারতের অসাম্প্রদায়িক চরিত্রকে হরণকারী বর্তমান ক্ষমতাসীন দল বি.জে.পি. এর সমালোচনা করেন। তারা অবিলম্বে ভারতে এই সাম্প্রদায়িকতা বন্ধে আহবান জানান এবং মুজিব বর্ষে বাংলাদেশে নরেন্দ্র মোদিকে বয়কট করার আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা