kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

সোনারগাঁয়ে পদবী পরিবর্তনের দাবিতে কর্মচারিদের বিক্ষোভ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে পদবী পরিবর্তনের দাবিতে কর্মচারিদের বিক্ষোভ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে উপজেলা প্রশাসনের তৃতীয় শ্রেণীর কর্মচারিরা আন্দোলন অব্যাহত রেখেছেন। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ২৫, ২৬ ও আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আন্দোলনকারীরা সংশ্লিষ্ট অফিসে হাজিরা খাতায় স্বাক্ষর করে পূর্ণদিবস কর্মবিরতি পালন করছেন।

বাংলাদেশ কালেক্টরেট সহকারি সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি রাশেদুল ইসলাম জানান, দাবী বাস্তবায়িত হওয়ার পূর্ব পর্যন্ত কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আমরা আন্দোলন অব্যাহত রাখব।

আন্দোলনকারীরা কেন্দ্রীয় কমিটির বরাত দিয়ে জানান, তাঁদের দাবি না মানা হলে আগামী ১৪ থেকে ১৭ জুলাই তাঁরা একই কর্মসূচি পালন করবেন। এরপরও দাবি মানা না হলে ১৯ জুলাই ঢাকায় দাবি বাস্তবায়ন ও আন্দোলন পরিচালনা কমিটির পক্ষ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

আন্দোলন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. মজিবর রহমান মোল্লা ও যুগ্ম আহ্বায়ক মো. আফতাব উদ্দিন ভুঁইয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, সারা দেশের বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনে কর্মরত অফিস সুপার, সিএ-কাম-ইউডিএ, স্টেনোগ্রাফার প্রধান সহকারী, প্রধান সহকারী কাম হিসাব রক্ষক, স্টেনো টাইপিস্ট, উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও সমপর্যায়ের অন্যান্য পদধারীরা দীর্ঘদিন বঞ্চিত। তাঁদের নিচের স্কেলে বেতন প্রাপ্তদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল উন্নীত করা হলেও তাঁদের দাবি মানা হচ্ছে না।

মন্তব্য



সাতদিনের সেরা