kalerkantho

বৃহস্পতিবার  । ২৬ চৈত্র ১৪২৬। ৯ এপ্রিল ২০২০। ১৪ শাবান ১৪৪১

পিকনিকের বাস কেড়ে নিল দুইজনের প্রাণ, বাসে আগুন

শেরপুর প্রতিনিধি   

২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৪:১৪ | পড়া যাবে ২ মিনিটে



পিকনিকের বাস কেড়ে নিল দুইজনের প্রাণ, বাসে আগুন

শেরপুরে সদর উপজেলার কুসুমহাটি বাজারে একটি পিকনিকের বাসচাপায় এক ভ্যানচালকসহ ২ জন নিহত হয়েছেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরপুর-জামালপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- স্থানীয় ছয়ঘরিপাড়া গ্রামের সাকবর আলীর ছেলে ভ্যানচালক হালিম মিয়া (৪০) ও এমাজ মিস্ত্রীর ছেলে কাঠমিস্ত্রী আবুল কাশেম (৩৫)। 

ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা পিকনিকের বাসটিতে (বাস নং ঢাকা মেট্রো-ব-১৫-৩০১৫) আগুন ধরিয়ে দিলে সেটি ভস্মীভূত হয়। আতংকিত বাসযাত্রীরা নিজেদের রক্ষার্থে পাশের কুসুমহাটি উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি সাংবাদিকদের জানান, টাঙ্গাইল জেলার ভুয়াপুর থেকে আগত একটি পিকনিকের বাস শেরপুরে ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্র থেকে পিকনিক শেষে সন্ধ্যায় নিজ গন্তব্যে ফিরছিল।

শেরপুর-জামালপুর মহাসড়কের কুসুমহাটি এলাকায় পিকনিকের বাসটি পেছন থেকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রিকশাভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক হালিম মিয়া ও পাশে দাঁড়ানো কাঠমিস্ত্রী আবুল কাশেম নিহত হন। এতে স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং বাসটিতে অগ্নিসংযোগ করে। 

খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আতংকিত বাসযাত্রীরা কুসুমহাটি উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নিয়ে নিজেদের রক্ষা করে।

মন্তব্য



সাতদিনের সেরা