kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির লালবেগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মোটরসাইকেল আরোহীর নাম মোঃ কামরুল ইসলাম (২৮)। তিনি বরিশাল জেলার বাউখাল থানার রাজাপুর গ্রামের মোঃ মহসিনের ছেলে। সীতাকুণ্ডের বিভিন্ন শিপব্রেকিং ইয়ার্ড থেকে স্ক্র্যাপ লোহা কিনে ক্রয়-বিক্রয় করতেন তিনি।

বারআউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার সোনাইছড়ির লালবেগ এলাকায় মোটরসাইকেল আরোহী লোহা ব্যবসায়ী কামরুল ঢাকামুখী রোডে যাবার সময় একইমুখী একটি কাভার্ড ভ্যান তার মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন। 

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি আবদুল আওয়াল জানান, ঘটনার পরপর তারা যুবককে উদ্ধার করে চমেকে পাঠিয়ে দিয়েছেন। তবে দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি আটক করা যায়নি। 

অন্যদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন জানান, কামরুল নামের ওই যুবককে গুরুতর আহত অবস্থায় চমেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা