kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

মাদক ও জুয়ায় ভৈরবে দণ্ডিত ১১

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০৬ | পড়া যাবে ২ মিনিটে



মাদক ও জুয়ায় ভৈরবে দণ্ডিত ১১

কিশোরগঞ্জের ভৈরবে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ১১ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। র‍্যাবের অভিযানে তাদের চন্ডিবের ও মুসলিম মোড় এলাকা থেকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাদের সাজা প্রদান করেন।

সূত্র জানায়, র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের টিম সোমবার বিশেষ অভিযান চালায় ভৈরব থানাধীন চন্ডিবের সরকারি হাসপাতালের পশ্চিম পাশে ও মুসলিম মোড় এলাকায়। অভিযানে নেতৃত্ব দেন ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও ভৈরব উপজেলার নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

চন্ডিবের এলাকা থেকে আটক করা হয় ভৈরবপুর গ্রামের দুলাল মিয়া, আক্কাছ মিয়া, হানিফ মিয়া, সুমন, চন্ডিবের গ্রামের স্বাধীন মিয়া ও কমলপুর গ্রামের স্বপন মিয়াকে। তাদের মধ্যে প্রথম তিনজনকে মাদক সেবনের অপরাধে ৪ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। অন্যদের ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ২শ টাকা করে জরিমানা করা হয়। পরে মুসলিমের মোড় এলাকা থেকে আটক করা হয় কমলপুর এলাকার সাজিদ, আলকাছ মিয়া, আলাল মিয়া, ফারুক মিয়া ও ইব্রাহিমকে। তাদের মধ্যে প্রথম চারজনকে জুয়া খেলার অপরাধে ১৫ দিন ও অন্যদের ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা