kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

বিরামপুরে ৯ মাদকসেবীর কারাদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে ৯ মাদকসেবীর কারাদণ্ড

দিনাজপুরের বিরামপুরে এক বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ৯ জন মাদকসেবীকে। ভ্রাম্যমান আদালত তাদের সাতদিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সোমবার সন্ধ্যায় বিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো.তৌহিদুর রহমান এ আদেশ দেন।
সূত্র জানায়, সাজাপ্রাপ্ত মাদকসেবীদের মধ্যে রয়েছেন উপজেলার ধানঘরা গ্রামের মোক্তার হোসেনের ছেলে মইনুল ইসলাম (২২), হাফিজুল ইসলামের ছেলে হেলাল ইসলাম (২৪) ও মৃত ইজার উদ্দীনের ছেলে জিয়াউর রহমান (২৮) এবং জয়পুরহাট সদর উপজেলার আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন (৩০)। উত্তর দাউদপুর-কাটলা রাস্তা থেকে আটক দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার চকচকা গ্রামের মৃত নূরল ইসলামের ছেলে ফিজার হোসেন (৩০), ফুলবাড়ি নিমতলার  সিদ্দিক হোসেনের ছেলে মেহেদুল ইসলাম (২৫) ও শহিদুল ইসলামের ছেলে শাহিনুর রহমান শাহিন (২৫) এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার আকবর আলীর ছেলে রুবেল হোসেন (৩৪) ও পৌর শহরের রেজাউল করিম (৩০)।
বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার কাটলা ইউনিয়নের সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় মাদক সেবনের অভিযোগে ৯ জনকে আটক করা হয়। তাদের ভ্রাম্যমান আদালত ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা