kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

ইয়াবা ব্যবসায়ীর ৫ বছর কারাদণ্ড

আঞ্চলিক প্রতিনিধি,চাঁপাইনবাবগঞ্জ   

২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২০:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



ইয়াবা ব্যবসায়ীর ৫ বছর কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় কামাল মন্ডল (৪২) নামে এক আসামিকে ৫ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন।
সূত্র জানায়, সাজাপ্রাপ্ত কামাল মন্ডল জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। ২০১৮ সালের ১০ জানুয়ারি বিকেলে উপজেলার পাঁকা বোগলাউড়ি ঘাট সংলগ্ন একটি ইটভাটায় র‌্যাব অভিযান চালায়। সেখান থেকে ১ হাজার ৪ শ ৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয় কামালকে।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান,  ইয়াবা উদ্ধারের ঘটনায় শিবগঞ্জ থানায় কামালকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন এসআই গোলাম সারোয়ার। এরপর তদন্ত কর্মকর্তা এসআই ইকবাল হোসেন আদালতে চার্জশিট দাখিল করেন। ৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত পলাতক কামালকে দোষী সাব্যস্ত করে সাজা প্রদান করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড.মিজানুর রহমান(২)।

মন্তব্য



সাতদিনের সেরা