kalerkantho

বুধবার । ২৫ চৈত্র ১৪২৬। ৮ এপ্রিল ২০২০। ১৩ শাবান ১৪৪১

বিকাশ কর্মীদের ছুরিকাঘাত করে মোটরবাইক ছিনতাই

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বিকাশ কর্মীদের ছুরিকাঘাত করে মোটরবাইক ছিনতাই

নওগাঁর মান্দায় বিকাশ কর্মীদের ছুরিকাঘাত করে মোটরবাইক ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় আব্দুস সাত্তারের আমবাগানের নিকট এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই বিকাশ কর্মী আহত হয়। এরা হলেন নওগাঁ সদর উপজেলা চকদেব ডাক্তারপাড়া এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে শামীম হোসেন (৩৫) ও হাঁপানিয়া এলাকার ইসাহাক আলীর ছেলে জাহিদ হাসান (২৭)। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, আহত দুই বিকাশ কর্মী মাঠ থেকে টাকা সংগ্রহ করে নওগাঁ শহরে ফিরছিলেন। পথে উল্লেখিত স্থানে চার মুখোশধারী তাদের পথরোধ করে সংগ্রহকৃত টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় বিকাশ কর্মীদের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে বিকাশ কর্মীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তাদের ছুরিকাঘাত করে মোটরবাইক নিয়ে চম্পট দেয় ছিনতাইকারীরা। পরে আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার ওসি মোজাফফর হোসেন। তিনি বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা