kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

যুবদল নেতার কীর্তি!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



যুবদল নেতার কীর্তি!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের যুবদল নেতা মো. ইউনুস ভূঁইয়াকে (৪০) জীবিত উদ্ধার করেছে পুলিশ। কথিত 'নিখোঁজ' হওয়ার ২২ দিন পর শনিবার ঢাকার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে। ইউনুস আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়ন যুবদলের সভাপতি ও একই ইউনিয়নের দগীরাসার গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে।

রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ে হওয়া সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেরিঘাট এলাকার ব্যবসায়ী ইউনুস অপহরণের শিকার হননি। প্রতিপক্ষকে ফাঁসাতে তিনি আত্মগোপনে ছিলেন। ব্যবসার ফাঁদ পেতে তাকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রাজা, সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা, সহকারী পুলিশ সুপার রাকিবুল হাসান ভূঁইয়া, আশুগঞ্জ থানার ওসি মো, জাবেদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আনিসুর রহমান জানান, ১ ফেব্রুয়ারি আশুগঞ্জের গোলচত্বর এলাকা থেকে ইউনুস নিখোঁজ হন উল্লেখ করে পরদিন থানায় সাধারন ডায়েরি করেন তার স্ত্রী পারভীন আক্তার। পরে ১০ ফেব্রুয়ারি অপহরণের অভিযোগ এনে অজ্ঞাতনামাদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলায় জমিসংক্রান্ত বিরোধে তিনি অপহরণের শিকার হয়ে থাকতে পারেন বলে অভিযোগ করা হয়। এরই প্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। ইউনুস গাড়ি মেরামতের ব্যবসায়ী হওয়ায় তার ওই ব্যবসার সূত্র ধরেই কাজ শুরু করে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা