kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫

হবিগঞ্জ প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫

অবৈধভাবে ভারতীয় মুদ্রা বাংলাদেশে নিয়ে আসা ও সংরক্ষণের অপরাধে হবিগঞ্জের চুনারুঘাটে ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে এদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আটকের পর ৫ জনকে চুনারুঘাট থানায় হস্তান্তর করে বিজিবি। এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- চুনারুঘাট উপজেলার আমু চা বাগান এলাকার মৃত অহিবুর মুন্ডার ছেলে অসীত মুন্ডা (২৫), একই এলাকার মর্তি মাঝীর ছেলে টুটুল মাঝী (৩২), কালিশিড়ি এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (৩২), একই এলাকার ছেরাগ আলীর ছেলে আবুল কাশেম (২৯) ও ফরিদ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৬)।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, বৃহস্পতিবার রাতে অবৈধভাবে ভারতীয় মুদ্রা বাংলাদেশে নিয়ে আসা ও এগুলো সংরক্ষণের অপরাধে ৫ জনকে করে বিজিবি। এ সময় তাদের নিকট থেকে ভারতীয় ৫শ’ টাকার দুইটি নোট ও ২ টাকার ২টি কয়েন জব্দ করা হয়।

এ ব্যাপারে বিজিবি চুনারুঘাটের চিমটিবিল সীমান্ত ফাঁড়ির হাবিলদার মো. মহসিন রেজা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা