kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

নাটোরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক   

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় শুক্রবার বিকেলে একজন নাটোর শহরের বেলঘরিয়া এলাকায় সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় অপর দুজন নিহত হয়েছেন।

পুলিশ জানায়, বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আব্দুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর শহীদ জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সোহানুর রহমান শুক্রবার বিকেলে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিল।

এ সময় গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় গুরুতর আহত সোহানুর রহমানকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

অপরদিকে নাটোর শহরের বেলঘড়িয়া বাইপাস এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে দুই আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের দুইজনকেই মৃত ঘোষণা করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজশাহীর আব্দুস সামাদের পুত্র গোলাম নবী তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসে চন্দ্রকোলা এলাকায়। সেখান থেকে আব্দুস ছাত্তারের ছলে ফয়সালের (শালার) সঙ্গে মোটরসাইকেল নিয়ে নাটোর বাজারে বেড়াতে আসে তারা।

সন্ধ্যায় নাটোর শহরের বনবেলঘড়িয়া এলাকায় তাদের মোটরসাইকেলটিকে ট্রাকে চাপা দেয়। এ সময় গোলাম নবী ও ফয়সালকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

মন্তব্য



সাতদিনের সেরা