kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

বইমেলায় যাওয়ার পথে বাসচাপায় দুজনের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০১ | পড়া যাবে ২ মিনিটে



বইমেলায় যাওয়ার পথে বাসচাপায় দুজনের মৃত্যু

বাচ্চু মন্ডল (৪০) ও বুলবুল শেখ (১৮)। মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন রাজাপুর একুশে বইমেলায়। কিন্তু বইমেলায় আর যাওয়া হলো না তাদের। দ্রুতগামী যাত্রীবাহী বাসচাপায় ঘরে ফিরলেন লাশ হয়ে।

আজ শুক্রবার রাত পৌনে ৮টার দিকে কুষ্টিয়া-নাটোর মহাসড়কের ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাতাস্থ শেখপাড়ার আখ ফার্মের সামনে এই মর্মান্তিক উর্ঘটনাটি ঘটে। নিহত বাচ্চু মন্ডল ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের গোয়ালবাতান এলাকার তাহের মন্ডলের ছেলে আর বুলবুল শেখ একই এলাকার মফিজুল শেখের ছেলে।

নিহতের পারিবারিক ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া তথ্য মতে, নাটোর জেলার বড়াইগ্রাম থানা ও পাবনা জেলার ঈশ্বরদী থানার সীমান্তবর্তী রাজাপুর বিদ্যালয় মাঠে প্রতি বছরের ন্যায় এবার একুশে বইমেলায় অনুষ্ঠিত হচ্ছে। আজকে চিত্রনায়ক ফারুখ বইমেলায় আসেন। এই জন্য তাকে দেখতে বাচ্চু মন্ডল ও বুলবুল শেখ মোটরসাইকেল যোগে বইমেলায় যাচ্ছিলেন। এই সময় ঢাকা থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী হানিফ পরিবহন নামের একটি দ্রুতগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

পাকশি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর কবীর জানান, যাত্রীবাহী হানিফ পরিবহনকে আটক করে ফাঁড়িতে আনা হয়েছে। নিহতের লাশ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। বাসের চালক, হেলপার ও সুপার ভাইজার পলাতক। এই বিষয়ে বাসচালকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা