kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

চরফ্যাশনে গাছ কেড়ে নিল স্কুলছাত্রীর প্রাণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



চরফ্যাশনে গাছ কেড়ে নিল স্কুলছাত্রীর প্রাণ

চরফ্যাশনে গাছের নিচে চাপা পড়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী নুহার (৮) মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে পৌরসভা তিন নম্বর ওয়ার্ডের মো. ইলিয়াছের মেয়ে। বাবা তার আদরের মেয়ে নুহার মৃত্যুসংবাদ শুনে বেহুস হয়ে পড়েছে। উক্ত গাছের চাপায় গুরুতর আহত হয়েছে সুমাইয়া (১২) নামের আরো এক স্কুলছাত্রী। আজ শুক্রবার পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের জালুমুন্সি চৌমহনী সংলগ্ন আমিন মিয়া বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে, আহত সুমাইয়ার বাবা মনির হোসেন বৃহস্পতিবার একই এলাকার গাছ কাটা শ্রমিক মান্নান, মালেক ও বাবুলকে দিয়ে তার কয়েকটি রেন্ট্রিগাছ কাটান। শ্রমিকরা ওই গাছ কেটে খন্ড করে একটির ওপর আরেকটি আড়াআড়িভাবে রেখে যান।

আজ শুক্রবার সকালে ওই বাড়ির শিশুরা গাছের ওপর উঠে খেলা করছিল। এ সময় ওপরের গাছটি গড়িয়ে পড়লে গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নুহা মারা যায়। নিহত নুহার চাচাতো বোন সুমাইয়ার পা ভেঙে যায়। এই দুর্ঘটনার জন্য গাছ কাটা শ্রমিকদের দায়িত্বহীনতাকেই দায়ী করছেন নিহতের স্বজন এবং প্রতিবেশীরা। 

চরফ্যাশন থানার ওসি মো. শামসুল আরেফীন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষের কোনো অভিযোগ না থাকা পারিবারিকভাবে দাফন সম্পন্ন হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা