kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

বাড়ি ফেরা হলো না এনজিও কর্মকর্তার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২১ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ফেরা হলো না এনজিও কর্মকর্তার

শহীদ দিবসের পতাকা উত্তোলন করে বাড়ি ফেরা হলো না এনজিও কর্মকর্তার। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। আজ শুক্রবার সকালে গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলার বৈদ্যনাথ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ।

নিহত মিজানুর রহমান উপজেলার পূর্বপরাণ ক্ষত্রীয়পাড়া গ্রামের আলহাজ্ব নুরুল ইসলামের ছেলে। তিনি একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) কর্মকর্তা। 

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে মিজানুর বেসরকারি এনজিও আশার ব্রাঞ্চে শহীদ দিবসের পতাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। এ সময় দিনাজপুর থেকে সুন্দরগঞ্জগামী বালু বোঝাই ট্রাককে ওভারটেক করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে ছিটকে পড়েন তিনি। ট্রাকচালকও নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটরসাইকেল আরোহীর ওপর দিয়ে চালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেলচালক মিজানুর। পরে স্থানীয়রা এগিয়ে এসে ট্রাকসহ চালক সফিকুল ইসলামকে আটক করে। পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তারা আরো জানায়, এ ঘটনায় আটকট্রাক চালক সফিকুল ইসলাম পার্শ্ববর্তী রংপুরের পীরগাছা উপজেলার পাঠকশিকড় গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। এ ঘটনায় কোনো মামলা দায়ের করেনি নিহতের পরিবার।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর (এসআই) গোলাম মোস্তফা বলেন, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় চালক ও ঘাতক ট্রাককে আটক করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা