kalerkantho

মঙ্গলবার । ২৪ চৈত্র ১৪২৬। ৭ এপ্রিল ২০২০। ১২ শাবান ১৪৪১

চকরিয়ায় বাস-ট্রাক মুখোমুখি, নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:১৯ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ায় বাস-ট্রাক মুখোমুখি, নিহত ২

কক্সবাজারের চকরিয়ায় কংকরবোঝাই ট্রাক ও যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ট্রাকচালক। গুরুতর আহত অবস্থায় বাসচালককে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ সময় আহত হন বাসের অন্তত ১০ জন যাত্রী। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাইওয়ে পুলিশ জানিয়েছে, আহতরা শঙ্কামুক্ত। আজ বুধবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় খুটাখালী মেদাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহত দুই চালকের মধ্যে ট্রাকচালকের নাম পাওয়া গেছে। তিনি হলেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার মৃত শাহজাহানের পুত্র মোহাম্মদ লিটন (৩৫)। নিহত বাসচালকের পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় দুজন চালক নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, কক্সবাজার ছেড়ে আসা কংকরবোঝাই ট্রাকের (নারায়ণগঞ্জ-ট-০২-০৩২৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব-১৪-০৭৯১)। এ সময় ট্রাক ও বাস দুমড়ে-মুচড়ে গিয়ে বাসটি সড়ক থেকে খাদে নেমে পড়ে। 

আইসি মোরশেদুল আলম চৌধুরী আরো বলেন, দুর্ঘটনায় বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা