kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

গাজীপুর ডিবি পুলিশের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

'ডিবি পুলিশ আমার মাকে পিটিয়ে মেরে ফেলেছে'

ওসি ডিবি বললেন, অভিযোগ সঠিক নয়

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:১০ | পড়া যাবে ২ মিনিটে



'ডিবি পুলিশ আমার মাকে পিটিয়ে মেরে ফেলেছে'

গাজীপুরে স্বামীকে না পেয়ে স্ত্রীকে ধরে এনে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ডিবি পুলিশের বিরুদ্ধে।  মঙ্গলবার গভীর রাতে মহানগর ডিবি কার্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসমিন বেগম (৪০) নগরীর ভাওয়াল গাজীপুর এলাকার আবদুল হাইয়ের স্ত্রী।

নিহতের ছেলে জিসান (১৭) জানায়, তার বাবা মাদক সেবন ও বিক্রি করে। এসব কারণে বাবার সাথে মায়ের সম্পর্ক ভালো ছিল না। মঙ্গলবার সন্ধ্যায় ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকে এসআই মোশারফ হোসেন ও এএসআই নূরে আলমের নেতৃত্বে কয়েক ব্যক্তি বাড়িতে এসে বাবাকে আটক করে। মা তাদের সাথে যেতে না চাইলে মারধর করে নিয়ে যায়। রাত সে মায়ের মোবাইলে ফোন দিলে পুলিশ রিসিভ করে। এ সময় সে মাকে মারধর করার এবং মায়ের কান্নার শব্দ পায়। রাত ১১টার দিকে পুলিশ ফোন করে জানায় তার মা অসুস্থ, হাসপাতালে নেওয়া হচ্ছে। রাত ১টার দিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ জানায় তার মা মারা গেছে। এ সময় তার মায়ের শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায় সে। তার অভিযোগ পুলিশ তার মাকে পিটিয়ে মেরে ফেলেছে। 

মহানগর ডিবি পুলিশের ওসি সমীর চন্দ্র দে জানান, ওই নারীর কাছে ১০০ পিস ইয়াবা পাওয়া যাওয়ায় পুলিশ আটক করে নিয়ে আসে। হাজতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। পিটিয়ে মেরে ফেলার অভিযোগ সঠিক নয়।

মন্তব্য



সাতদিনের সেরা