kalerkantho

সোমবার । ২৩ চৈত্র ১৪২৬। ৬ এপ্রিল ২০২০। ১১ শাবান ১৪৪১

রোকেয়ার ছেলে হাজী দানেশের মেয়ে

বেরোবি প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০২:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



রোকেয়ার ছেলে হাজী দানেশের মেয়ে

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছেলের সঙ্গে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেয়ের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বেরোবি ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এই হলুদ সন্ধ্যার আয়োজন করেন ছেলে পক্ষের বন্ধুরা।

জানা গেছে, হলুদ সন্ধ্যার আয়োজনে ছেলে কিংবা মেয়ের পরিবারের কেউ ছিলেন না। পুরো আয়োজনটি করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই ঘটনায় ব্যাপক সাড়া পড়েছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ আশেপাশের এলাকায়। এর পূর্বে কখনো এমন ঘটনা এই ক্যাম্পাসে ঘটেনি জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হলুদ সন্ধ্যা দেখতে আসা দর্শনার্থীরা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।

বেরোবির লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী শরিফুল ইসলাম সজলের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে ঠিক হয়েছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিবিএ অনুষদের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী সানজিদা জ্যোতির সঙ্গে। আগামী ২২ ফেব্রুয়ারি রংপুরের মাহিগঞ্জে গ্রামের বাসায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হবে।

বরের বন্ধু ইভান চৌধুরী জানান, এর পূর্বে অন্যান্য বিশ্ববিদ্যালয়ে গায়ে হলুদ এবং বিয়ের ঘটনা ঘটলেও আমাদের বিশ্ববিদ্যালয়ে গায়ে হলুদ এবারই প্রথম। ডিপার্টমেন্টের বন্ধুরা মিলে মজা করার জন্য ক্যাম্পাসে ব্যতিক্রমী হলুদ সন্ধ্যার আয়োজন করেছি। আমরা সকলে তার ভবিষ্যতে সুখের দাম্পত্য জীবন কামনা করছি।

ক্যাম্পাসে এই হলুদ সন্ধ্যার আয়োজন সম্পর্কে জানতে চাইলে বর সজল বলেন, অনেক আগে থেকেই আমার ইচ্ছে ছিল ক্যাম্পাসে গায়ে হলুদ করার। বন্ধুরা আমার জন্য যে আয়োজন করেছে এ জন্য তাদেরকে ধন্যবাদ। এ সময় তিনি সকলের কাছে তার ভবিষ্যৎ জীবনের জন্য দোয়া কামনা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা