kalerkantho

শুক্রবার । ২০ চৈত্র ১৪২৬। ৩ এপ্রিল ২০২০। ৮ শাবান ১৪৪১

চোর বলায় সাবেক ইউপি সদস্যের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



চোর বলায় সাবেক ইউপি সদস্যের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

বগুড়ার শাজাহানপুরে চোর বলায় সাবেক এক ইউপি সদস্যের ছুরিকাঘাতে আব্দুস সালাম (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার রাত ১০টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আব্দুস সালাম উপজেলার আমরুল ইউনিয়নের ঝালোপাড়া গ্রামের মৃত জমির উদ্দিন প্রামানিকের পুত্র।

স্থানীয়রা জানান, উপজেলার চোপীনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শাজাহান আলীকে চোর মন্তব্য করে বেশ কিছু দিন আগে আব্দুস সালাম তার এক বন্ধুকে শাজাহানের সঙ্গে মিছতে নিষেধ করে। এই কথাটি প্রকাশ পেলে আব্দুস সালমের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন শাজাহান আলী। এর জের ধরেই এই ঘটনা ঘটেছে।

নিহতের স্বজনরা জানান, আব্দুস সালাম বিএ পাস করে চাকরি না পেয়ে কৃষি কাজ করে সংসার চালায়। মঙ্গলবার সন্ধ্যার সাড়ে ৭টার দিকে পাশের গ্রাম ডেমাজানী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় আব্দুস সালাম।

পথিমধ্যে ডেমাজানী আসাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছা মাত্র পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা শাজাহান আলী পথরোধ করে আব্দুস সালামের বাম পাজরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে আব্দুস সালাম মারা যায়।

থানার ওসি আজিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অপরাধীকে গ্রেপ্তার করতে জোর চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা