kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি নান্দাইলের মনসুর

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি নান্দাইলের মনসুর

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও ই-পুলিশিং এ শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মদ। জানুয়ারি (২০২০) মাসের পারফর্মেস বিবেচনায় তাঁকে ময়মনসিংহ জেলা পুলিশের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

আজ মঙ্গলবার ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনসুর আহাম্মদের নাম ঘোষণা করেন। এ সময় পুলিশ সুপার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদের হাতে ক্রেস্ট, সনদপত্র ও নগদ টাকা তুলে দেন।

জানা গেছে, ওয়ারেন্ট তামিল, উদ্ধার তৎপরতা, কমিউনিটি পুলিশিং, শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ নান্দাইল থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মদকে এই পুরস্কারে ভূষিত করা হয়েছে। মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলার থানা সমুহের ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, ওসি মনসুর আহাম্মদ ২০১৯ সালের জুন মাসে নান্দাইল থানার ওসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। এরপর থেকে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, কমিউনিটি পুলিশিং কার্যক্রমসহ নানা ধরনের জনসেবামূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা