kalerkantho

বুধবার  । ১৮ চৈত্র ১৪২৬। ১ এপ্রিল ২০২০। ৬ শাবান ১৪৪১

সরিষাবাড়ীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব সমাজের মধ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:২২ | পড়া যাবে ২ মিনিটে



যুব সমাজের মধ্যে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে করে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরাই এক সময় জাতীয় ও আন্তর্জাতিকমানের খেলোয়াড় হবে।’

আজ মঙ্গলবার বিকেলে জামালপুরের সরিষাবাড়ীতে অ্যাড. মতিয়র রহমান তালুকদার স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, বীর প্রতীক আব্দুল হাকিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, স্পোর্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কালাচান পাল প্রমূখ। 

সরিষাবাড়ী স্পোর্টস এসোসিয়েশনের উদ্যোগে পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (গণময়দান) অনুষ্ঠিত এ খেলায় অংশগ্রহণ করে বগুড়ার রেইন ফুটবল গ্রুপ ও জামালপুর সদরের বাঁশচড়া একতা বয়েজ স্পোটিং ক্লাব। ২-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় বাঁশচড়া একতা বয়েজ স্পোটিং ক্লাব। পরে চ্যাম্পিয়ন দলকে নগদ পাঁচ লাখ টাকার চেক ও ট্রফি এবং রানার্সআপ দলকে তিন লাখ টাকার চেক ও ট্রফি প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা