kalerkantho

বুধবার  । ১৮ চৈত্র ১৪২৬। ১ এপ্রিল ২০২০। ৬ শাবান ১৪৪১

ধামইরহাটে জমি নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধের হাত-পা থেঁতলে দিল প্রতিপক্ষ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১৮ | পড়া যাবে ২ মিনিটে



ধামইরহাটে জমি নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধের হাত-পা থেঁতলে দিল প্রতিপক্ষ

নওগাঁর ধামইরহাটে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে এক কৃষক মারাত্মক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চন্ডিপুর গ্রামের পশ্চিম মাঠে। সংঘর্ষে আহত কৃষককে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, উপজেলার উমার ইউনিয়নের অন্তর্গত উত্তর দূর্গাপুর গ্রামের কৃষক মো. ফয়জুল ইসলাম (৬৫) এর সাথে গত বৃহস্পতিবার জমির আইল নিয়ে বিরোধ বাধে একটি মহলের সাথে। এর জের ধরে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ফয়জুল ইসলাম বোরো ধানে সেচ দেওয়ার জন্য চন্ডিপুর গ্রামের পশ্চিম মাঠে যান। সেখানে পূর্ব শত্রুতার জের ধরে চন্ডীপুর গ্রামের মৃত হারুনুর রশীদের দুই ছেলে মেহেদী হাসান (২৫) ও সজিব হোসেন (২২) এবং একই গ্রামের আবু বক্করের ছেলে সাগর (২৪) কৃষক ফয়জুল ইসলামের পথরোধ করে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে। এতে ফয়জুলের মাথা ফেটে যায় এবং হাত পা লাঠি দিয়ে থেঁতলে দেয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি মো. শামীম হাসান সরদার বলেন, ওই পরিবারের পক্ষ বিষয়টি তাকে জানানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা