kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

দুই পুত্রবধূ আটক

সিরাজগঞ্জে জুয়াড়ি পুত্রের হাতে মা খুন!

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে জুয়াড়ি পুত্রের হাতে মা খুন!

সিরাজগঞ্জ পৌর এলাকার মুজিব সড়কে জুয়াড়ি পুত্রের হাতে বৃদ্ধা মাকে খুনের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহত রাশিদা বেগম (৬৫) এর বড় ছেলে স্বাস্থ্য সহকারী নাহিদুল ইসলাম নিয়ন পলাতক রয়েছে। এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের দুই পুত্রবধূকে আটক করেছে। 

নিহত রাশিদা বেগম মুক্তিযোদ্ধা মৃত তোজাম্মেল হক জিন্নাহর স্ত্রী। নিহতর বড় নাহিদুল ইসলাম নিয়ন ছেলে একজন স্বাস্থ্য সহকারী। নিহতের পরিবারে সদস্যদের দাবি, নিয়ন জুয়া খেলত ও ঋণগ্রস্ত হয়ে পড়ায় তার মার কাছে টাকা দাবি করে না পাওয়ায় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রাশিদা বেগমের বড় ছেলে নাহিদুল ইসলাম নিয়ন হোসেন একজন স্বাস্থ্য সহকারী। জুয়া খেলে অনেক টাকা ঋণ হয়েছে। এই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করত। এমন অবস্থায় মঙ্গলবার সকালে মায়ের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে নিয়ন তার মাকে বিছানার ওপর ফেলে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যার পর পালিয়ে যায়। ঘটনার সময় নিয়নের স্ত্রী পিংকি এবং তার ছোট ভাই নিশাদের স্ত্রী তুলি বাড়িতেই ছিল। পরে তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বাড়ি থেকে আটক করেছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু দাউদ জানান, স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা সেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। লাশটির গলায় কাটা দাগ রয়েছে। বিষয়টি তদন্ত চলছে। লাশের পাশ থেকে একটি ধারালো ছুরি পাওয়া গেছে। ময়নাতদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা এবং ঘাতক পুত্রকে গ্রেপ্তার করার জন্য পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা