kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

ইন্দুরকানী উপজেলা আ. লীগের সম্মেলন ফের স্থগিত

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি    

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ইন্দুরকানী উপজেলা আ. লীগের সম্মেলন ফের স্থগিত

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ফের স্থগিত করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগ  সভাপতি অ্যাড এম মতিউর রহমানের হঠাৎ অসুস্থতাজনিত কারণে আজ মঙ্গলবারের  (১৮ ফেব্রুয়ারি) সম্মেলন স্থগিত করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মো.  মনিরুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, আজ মঙ্গলবার ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়। সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠের এ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. এম মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড আফজাল হোসেন এবং উদ্বোধক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ এ কে এম এ আউয়ালসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দের। সে অনুযায়ী সার্বিক প্রস্তুতিও সম্পন্ন করা হয়। 

কিন্তু উপজেলা আওয়ামী লীগ সভাপতি গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক সমন্বয় সভা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রস্তুতি সভার মিটিং শেষে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাঁকে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় হার্টে সমস্যা দেখা দেওয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সোমবার বিকালে খুলনার ফরটিস প্রাইভেট হসপিটালে ভর্তি করা হয়। সেখানে  এখন চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে থাকলেও তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠার পর সম্মেলনের পরবর্তী তারিখ  নির্ধারণ করা হবে বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ  সম্পাদক মৃধা মো. মনিরুজ্জামান জানান।  

এর আগে ২০১৯ সালের ১৭ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষমেষ তা অনিবার্য কারন বশত স্থগিত হয়ে যায়।     

মন্তব্য



সাতদিনের সেরা