kalerkantho

রবিবার  । ১৫ চৈত্র ১৪২৬। ২৯ মার্চ ২০২০। ৩ শাবান ১৪৪১

কলাপাড়ায় কিশোরীর রহস্যজনক মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কলাপাড়ায় কিশোরীর রহস্যজনক মৃত্যু

কলাপাড়ায় এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ওই কিশোরী মোসা. ফাহিমার (১৬) মৃতদেহ কলাপাড়া হাসপাতাল থেকে উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে পুলিশ। মৃত কিশোরী উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের কোমরপুর গ্রামের আবদুর রহিম গাজীর মেয়ে।

কলাপাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক সম্বিত রায় জানান, কলাপাড়া থানায় বিষয়টি অবহিত করলে বিকালে হাসপাতালে গিয়ে লাশ থানায় নিয়ে আশা হয়। পরে সুরতহাল শেষে মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। তবে কিশোরীর গলায় ফাঁসের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা. সায়মা সুলতানা জানান, কিশোরীকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছে। এছাড়া তিনি অপমৃত্যুর কোনো আলামত দেখতে পাননি। তবে ওই কিশোরীর গলায় ফাঁসের চিহ্ন থাকা সত্বেও চিকিৎসক তা না দেখেই রক্ত শুন্যতায় মারা যেতে পারে জানিয়েছেন ডা. সায়মা সুলতানা এমন অভিযোগ করেছেন অনেকেই।

এদিকে মৃতের পরিবার থেকে ওই কিশোরীর মৃত্যুর সঠিক কারণ গোপন করেছে বলে ধারণা করছেন স্থানীয়রা। মৃতের বড় ভাই সোহাগ জানান, তিনি অসুস্থতার খবর পেয়ে বাড়িতে গিয়ে তার বোনকে কলাপাড়া হাসপাতালে নিয়ে এসেছেন। এছাড়া তিনি কিছুই জানেন না। মৃতের খালা মুঠোফোনে জানান, ওপর থেকে তার মা ফাহিমাকে নিচে নামাতে গিয়ে পরে গেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. মাহবুবুর রহমান জানান, মহিপুর থানায় কোনো অভিযোগ আসেনি। 

মন্তব্য



সাতদিনের সেরা