kalerkantho

সোমবার  । ১৬ চৈত্র ১৪২৬। ৩০ মার্চ ২০২০। ৪ শাবান ১৪৪১

রূপার গহনাসহ ১৪ লাখ টাকার পণ্য জব্দ দামুড়হুদায়

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি    

১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



রূপার গহনাসহ ১৪ লাখ টাকার পণ্য জব্দ দামুড়হুদায়

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৫ কেজি ২৯০ গ্রাম (১৩১১ ভরি) রূপার গহনা, ১৫ পিস ভারতীয় শাড়ি ও ৩৬ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় জব্দ করেছে বিজিবি। গতকাল রবিবার এসব মালামাল জব্দ করা হয়। জব্দ মালামালের আনুমানিক মূল্য ১৪ লাখ চার হাজার টাকা।

রবিবার রাত সাড়ে ৯টার দিকে এক প্রেস বিজ্ঞতিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক খালেকুজ্জামান পিএসসি জানান, শনিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি মাঠ এলাকায় বিজিবির একটি টহলদল নিয়ে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ১৫ কেজি ২৯০ গ্রাম (১৩১১ ভরি) বিভিন্ন প্রকার উন্নতমানের রূপার গহনা পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।

রবিবার সকাল ১০টার দিকে একই টহল কমান্ডার দামুড়হুদার দর্শনা বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৫ পিস ভারতীয় শাড়ি জব্দ করে। ওইদিন দুপুরে দামুড়হুদার সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার ঝাঝাডাঙ্গা গ্রামের মাঠ থেকে ৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে। এসব জব্দ মালামালের আনুমানিক মূল্য ১৪ লাখ চার শ টাকা। এসব মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা