kalerkantho

শুক্রবার । ২০ চৈত্র ১৪২৬। ৩ এপ্রিল ২০২০। ৮ শাবান ১৪৪১

ডেমরায় ঋণগ্রস্ত দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ডেমরায় ঋণগ্রস্ত দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ঢাকার ডেমরায় মো. শাওন মিয়া (১৯) নামে ঋণগ্রস্ত এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে সারুলিয়া ওয়াসা রোডের হাজি সরদার আলীর টিনশেড বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। 

শাওন ওই বাড়ির ভাড়াটিয়া বরিশালের মেহেন্দীগঞ্জ থানার আজিমপুর গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ রাজধানীর মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মৃতের পরিবার ও ডেমরা থানা পুলিশ সূত্রে জানা যায়, আট মাস আগে শাওন প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়ে আরিফা আক্তার (১৮) নামে এক পোশাক শ্রমিককে বিয়ে করেন। বিয়ের সময় শাওনের পরিবার প্রায় এক লাখ টাকা ঋণগ্রস্ত হয়। দেড় মাস আগে শাওন স্ত্রীকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন। বেকার শাওন পারিবারিক ঋণ নিয়ে সব সময় হতাশাগ্রস্ত থাকতেন। পেশায় দিনমজুর হলেও সম্প্রতি তিনি বেকার। 

এর মধ্যে গত শনিবার সকালে আরিফা যথারীতি গার্মেন্টে কাজে যান। সন্ধ্যায় বাসায় ফিরে ডাকাডাকির পরও সাড়া না পেয়ে তিনি জানালায় উঁকি দিয়ে দেখেন, শাওন ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে আছেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। এ বিষয়ে মৃতের বাবা শনিবার রাতেই ডেমরা থানায় একটি অপমৃত্যু মামলা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান।

মন্তব্য



সাতদিনের সেরা