kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

গাইবান্ধা-৩ উপনির্বাচন

স্মৃতি আ. লীগের মনোনয়ন পাওয়ায় চাঙ্গা নেতাকর্মীরা

বিএনপি-জাপা সিদ্ধান্ত নেবে আজ

গাইবান্ধা প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



স্মৃতি আ. লীগের মনোনয়ন পাওয়ায় চাঙ্গা নেতাকর্মীরা

বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি গাইবান্ধা-৩ আসনের  উপনির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পাওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। গতকাল রবিবার সাদুল্যাপুর ও পলাশবাড়ীতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, কেন্দ্রের সিদ্ধান্ত মেনে নিয়ে তাঁরা স্মৃতির পক্ষে প্রচারে নামতে প্রস্তুত এবং তাঁর জয়ের ব্যাপারে ভীষণ আশাবাদী।

পলাশবাড়ী কৃষক লীগের সভাপতি মহব্বত জাহান চৌধুরী বলেন, ‘স্মৃতি মনোনয়ন পাওয়ায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রচারে নামবে। কারণ দীর্ঘ রাজনৈতিক জীবনে স্মৃতি কোনো বিশেষ পক্ষের হয়ে কাজ করেননি। তিনি সকলকে সাথে নিয়ে কাজ করতে চান।’ 

সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুর রহমান খন্দকার বলেন, ‘এখানে কেন্দ্রীয় সিদ্ধান্তের বিরুদ্ধে যাওয়ার কোনো সুযোগ নেই। আমরা নৌকার বিজয়ের জন্য একাট্টা হয়ে লড়ব।’

গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনে প্রার্থীর ব্যাপারে আওয়ামী লীগের সিদ্ধান্ত আসে গত শনিবার। আর বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) প্রার্থী চূড়ান্ত করা হবে আজ সোমবার। বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে রয়েছেন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ডা. মইনুল হাসান সাদিক, জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সাদুল্যাপুর উপজেলা কৃষক দলের সহসভাপতি রফিকুল ইসলাম, সাদুল্যাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সফিউল ইসলাম ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক নেতা মিজানুর রহমান।

আর জাপার মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে রয়েছেন এ আসনের সাবেক সংসদ সদস্য টি আই এম ফজলে রাব্বী চৌধুরীর ছেলে ময়নুল রাব্বী রোমান, জাপার প্রেসিডিয়াম সদস্য দিলারা খন্দকার, সাদুল্যাপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আকতার বানু, জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য মমতাজ উদ্দিন ও যুব সংহতির কেন্দ্রীয় নেতা মনজুরুল হক।

মন্তব্য



সাতদিনের সেরা