kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

চান্দিনায় স্কুলছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



চান্দিনায় স্কুলছাত্রীকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

কুমিল্লার চান্দিনায় এক স্কুলছাত্রীকে উত্যক্ত করায় আতিক হাসান (২১) নামে এক ইভটিজারকে ১১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ রবিবার বিকেলে শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ।

দণ্ডিত আতিক কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামের জামাল হোসেনের ছেলে।

শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদ জানান, ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতো আতিক হাসান নামের ওই যুবক। রবিবার বিকেলে বিদ্যালয়ে এসে আমাদের এক ছাত্রীকে উত্যক্ত করে ওই বখাটে। আমরা তাকে আটক করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবং থানা অফিসার ইনচার্জ (ওসি)কে ফোন করি। পরে উপজেলা নির্বাহী অফিসার বিদ্যালয়ে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ১১ মাসের সাজা প্রদান করেন।

এদিকে স্কুলছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় ওই বখাটে যুবককে সাজা প্রদান করায় অত্যন্ত খুশি হয়েছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, মাদক-ইভটিজিং ও বাল্য বিবাহ রোধে সর্বদা সজাগ রয়েছে চান্দিনা উপজেলা প্রশাসন। স্কুল-কলেজ ও মাদ্রাসায় ছাত্রীদের ইভটিজিংমুক্ত যাতায়াত নিশ্চিত করতে আমরা বদ্ধ পরিকর। শ্রীমন্তপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীকে উত্যক্ত করার ঘটনায় বখাটেকে যে সাজা দেওয়া হয়েছে তাতে অন্যরাও সতর্ক হয়ে যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা