kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

ছাত্রী সুরক্ষা সংগঠনের সভাপতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ প্রত্যাহার

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রী সুরক্ষা সংগঠনের সভাপতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্কুল-কলেজছাত্রীদের সুরক্ষায় গঠিত 'সেভ দ্যা সিস্টার্স' এর প্রতিষ্ঠাতা ও সভাপতি নিয়ামত উল্লাহর বিরুদ্ধে আনিত এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগটি অবশেষে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। আজ রবিবার বিকেলে এসি ল্যান্ড অফিসে অভিযোগকারিনী নিজে এসে তার লিখিত অভিযোগটি প্রত্যাহার করে নেন বলে জানা গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগরের সহকারি কমিশনার (এসি ল্যান্ড) ইকবাল হাসান সন্ধ্যায় কালের কণ্ঠকে বলেন,'অভিযোগের পরিপ্রেক্ষিতে দু'পক্ষকেই আজ বিকেলে আমার অফিসে হাজির হওয়ার জন্য নোটিশ করা হয়েছিল। এ অবস্থায় বিকেলে অভিযোগকারিনী ও তার মা এসে সেভ দ্যা সিস্টার্স'র সভাপতির বিরুদ্ধে মেয়েটির আগের দেওয়া লিখিত অভিযোগটি নি:শর্তভাবে প্রত্যাহার করে নেন।'

এ বিষয়ে অভিযোগকারি ওই ছাত্রী ও তার মায়ের সঙ্গে একাধিকবার কথা বলার চেষ্টা করেও কথা বলা যায়নি। তবে সেভ দ্যা সিস্টার্স'র সভাপতি নিয়ামত উল্লাহ মুঠোফোনে কালের কণ্ঠকে বলেন, 'আমিতো আগেই বলেছিলাম, আমার বিরুদ্ধে সবই ষড়যন্ত্র। এখন অভিযোগ প্রত্যাহারের মধ্য দিয়ে আমার কথাই সত্য প্রমাণিত হলো।'

তবে এলাকায় নিজের ইমেজ ক্ষুন্ন হওয়ায় তিনি এ বিষয়ে অভিযোগকারী ওই ছাত্রীর বিরুদ্ধে সহসাই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

প্রসঙ্গতত, বিষয়টি নিয়ে আজ কালের কণ্ঠের অনলাইনে 'ছাত্রী সুরক্ষা সংগঠনের সভাপতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা