kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

ধর্মপাশায় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেপ্তার

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা, অভিযুক্ত গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশায় চার বছরের শিশুকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগে সালাহ উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তিনি উপজেলার সদরের দশধরী গ্রামের মৃত মোবারক আলী মজুমদারের ছেলে। 

জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ১২টার দিকে ওই শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত সালাহ উদ্দিনকে আসামি করে ধর্মপাশা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার দশধরী গ্রামের বাসিন্দা সালাহ উদ্দিন তাঁরই এক প্রতিবেশীর বাসায় ঢুকে ওই শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার করে। এ সময় শিশুটির চিৎকার শুনে তার মাসহ আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে পৌঁছানোমাত্রই লম্পট সালাহ উদ্দিন সেখান থেকে পালিয়ে যায়। এর পরপরই শিশুটির পরিবারের পক্ষ থেকে বিষয়টি পুলিশকে জানানোর পর ওই রাতেই সাড়ে নয়টার দিকে পুলিশ দশধরী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সালাহ উদ্দিনকে আটক করে। পরে ওই রাত সাড়ে বারোটার দিকে অভিযুক্ত সালহ উদ্দিনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন শিশুটির মা।

ওসি আরো জানান, আজ রবিবার দুপুরে ধৃত সালাহ উদ্দিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় এবং ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকেও সুনামগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা