kalerkantho

রবিবার । ২২ চৈত্র ১৪২৬। ৫ এপ্রিল ২০২০। ১০ শাবান ১৪৪১

পরনে বোরকা, পায়ে নূপুর, মেয়েটি পানিতে ভাসা বস্তাবন্দি লাশ!

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর    

১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



পরনে বোরকা, পায়ে নূপুর, মেয়েটি পানিতে ভাসা বস্তাবন্দি লাশ!

রংপুরের বদরগঞ্জ সীমান্তের রংপুর সদরের মমিনপুর এলাকা থেকে তিস্তা ক্যানেলের পানি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বস্তার ভেতরে এক তরুণীর লাশ মিলেছে বলে জানা গেছে। আজ রবিবার সকালে  লাশ উদ্ধারের সময় চারপাশে শত শত উৎসুক জনতা ভিড় করে। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি শিক্ষার্থী। তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে একটি কাগজ পরখ করে জানা যায়, তার নাম সুমি আকতার (২১)। বাড়ি দিনাজপুরের ফুলবাড়ি এলাকায়। দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ পানিতে ফেলে রেখে যায়। সকালে স্থানীয়রা ইউরিয়ার বস্তাবন্দি অবস্থা লাশটি দেখে পুলিশে খবর দেয়। মেয়েটির পরনে ছিল বোরকা ও টাইটস পায়জামা। পাশে ভ্যানিটি ব্যাগটি পড়েছিল। দুই পায়ে ছিল রূপার তৈরি নূপুর। 

সদর থানার ওসি এসএম সাজেদুর রহমান বলেন, প্রাথমিকভাবে হত্যা বলে ধারণা করা হচ্ছে। লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। ধারণা করা হচ্ছে মেয়েটির বাড়ি দিনাজপুরের ফুলবাড়িতে। লাশটি দেখার জন্য সেখানে ভিড় জমায় হাজার হাজার মানুষ।  

পুলিশ জানায়, মেয়েটির নাক দিয়ে রক্ত বের হয়েছে। গালে আঙ্গুলের আঁচড়ের চিহ্ন ছিল। তার গায়ের রঙ ফর্সা। লাশটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে সদর উপজেলার মমিনপুর ইউনিয়ের চেয়ারম্যান সুলতানা আক্তার ঘটনাস্থলে যান।

মন্তব্য



সাতদিনের সেরা