kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

বাহারছড়া ইউনিয়ন আ. লীগের কমিটি ঘোষণা

স্থান হয়নি চিহ্নিত দুই ইয়াবা কারবারি সহোদরের

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



স্থান হয়নি চিহ্নিত দুই ইয়াবা কারবারি সহোদরের

কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে স্থান হয়নি আলোচিত দুই তালিকাভুক্ত ইয়াবা কারবারি যমজ সহোদরের। গতকাল শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে এই দুই যমজ সহোদরকে বাদ দিয়েই নতুন কমিটি গঠন করা হয়েছে। 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যতম তালিকাভুক্ত এই দুই সহোদর হলেন টেকনাফ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী রফিক উদ্দিন ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিন।

জানা গেছে, মিয়ানমার সীমান্তবর্তী টেকনাফে দীর্ঘদিন ধরে ইয়াবা কারবার করে আসছেন রফিক উদ্দিন ও আজিজ উদ্দিন। তাঁরা সীমান্তবর্তী এলাকায় নিজেদের প্রভাব বিস্তারেরও চেষ্টা করছিলেন। একই সঙ্গে তাঁরা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে জায়গা পাওয়ার চেষ্টা করছিলেন।

কিন্তু তৃণমূলের দলীয় নেতাকর্মীদের কঠোর অবস্থানের কারণে এই দুই ভাইকে বাদ দিয়েই গতকাল বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোহাম্মদ সাইফুলকে সভাপতি ও দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

প্রসঙ্গত, মাদক কারবারিদের দলে স্থান না দিতে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর হুঁশিয়ারি রয়েছে। গত বছরের ৩০ ডিসেম্বর দশম সংসদ নির্বাচনে দলীয় সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকেও দলীয় প্রার্থী থেকে বাদ দেওয়া হয়েছিল। বদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ইয়াবা পাচারের তালিকায় সর্বশীর্ষে রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা